Wednesday, December 25, 2019

যেভাবে JSC Result 2019-(মার্কশীট সহ) সবার আগে খুব সহজেই জানবেন।
 আশা করতেছি সবাই ভাল আছেন। মূলত আজকে যে বিষয়টি নিয়ে কথা বলবো তা হচ্ছে কিভাবে JSC/JDC পরিক্ষার রেজাল্ট জানতে হয় খুবই সহজ ভাবে। অনেকে আবার বলতে পারেন রেজাল্ট দিবে 25 তারিখ এত আগে কেন পোস্ট তো তাদেরকে বলব অবশ্যই পোস্ট টি ভাল ভাবে পড়বেন। মূলত পোস্টটি এত আগে করার কারণ হচ্ছে এটি একটি ভালো সিস্টেম এই সিস্টেমে আপনি সবার আগে রেজাল্ট জানতে পারবেন সার্ভারের তেমন কোন সমস্যাই হবে না, সার্ভারে সমস্যা হবে না এইজন্য আমি বলতেছি কারণ এর আগের বছর আমি সবার আগে এই অ্যাপটির মাধ্যমে খুব সুন্দর ভাবে রেজাল্ট জানতে পারছি । App টি এখন কি কোন আপডেট করা হয়েছে কিনা তা আমি জানিনা তবে সেম যে লোগোটা আছে App এর মধ্যে সেরকম একটি লোগোর App মানে এটা দিয়ে আমি একদম ক্লিয়ার ভাবে রেজাল্ট জানতে পারছি রেজাল্ট দেওয়ার সাথে সাথে রেজাল্ট জানতে পারছি কোনো জামেলা ছাড়াই। 

৫ দিন আগে আমি শেয়ার করেছিলাম কিভাবে সমাপনি (PSC) পরিক্ষার রেজাল্ট জানবেন কোনো জামেলা ছাড়াই। আগের পোস্ট টি দেখার জন্যে এখানে ক্লিক করুন PSC Result 2019 (প্রাথমিক সমাপনী পরিক্ষার রেজাল্ট ২০১৯) সবার আগে যেভাবে পি এস সি এর রেজাল্ট জানবেন মার্ক শীট সহ প্রমান সহ

 যেহেতু এর আগেরবার আমি এটি দিয়ে খুব ভালো ভাবে JSC রেজাল্ট জানতে পারছি শুধুমাত্র সেই জন্যই আমি এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করলাম যাতে সবাই সার্ভারের কোন সমস্যা ছাড়াই খুব ভালো ভাবে রেজাল্ট দেখতে পারেন। 

তো চলুন দেখা যাক কিভাবে JSC/JDC রেজাল্ট জানবেন প্রথমেই এই লিঙ্ককে ক্লিক করে সরাসরি প্লেস্টোর থেকে অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন।

1
App টি ডাওনলোড হয়ে গেলে এখানে রেজাল্ট সার্ভার 1 এ ক্লিক করুন

2
এখন এই ফরমটিতে যা যা তথ্য চেয়েছে তা দিয়ে পূরণ করে Submit এ ক্লিক করুন। আশা করছি প্রথম সার্ভার থেকেই রেজাল্ট জানতে পারবেন। তারপরও যদি কোনো সমস্যা হয় তাহলে আমি নিচে ২য় সার্ভারে কিভাবে রেজাল্ট দেখবেন তা দেখিয়ে দিলাম।

3
এটা হচ্ছে রেজাল্ট সার্ভার 2 যদি সার্ভার 1 এ কোন কারনে কোন সমস্যা হয় তাহলে সার্ভার 2 তে ক্লিক করবেন এবং এই ফরমটিতে যা যা তথ্য চেয়েছে তা দিয়ে পূরণ করে Get Result এ ক্লিক করুন সাথে রেজাল্ট পেয়ে যাবেন


6
এটা হচ্ছে যেকোনো মোবাইলে সরাসরি এসএমএস এর মাধ্যমে কিভাবে রেজাল্ট জানবেন তার নিয়ম। এসএমএস এর মাধ্যমে কিভাবে রেজাল্ট জানতে হয় জানতে চাইলে এখানে ক্লিক করুন।

8
এই অ্যাপটি আমার কাছে খুবই ভালো লেগেছে কারণ একটি অ্যাপ এর মধ্যে সবকিছু পেয়ে গেছি। আশা করছি যে এই অ্যাপটি ইনস্টল করবেন তার কাছেও ভালো লাগবে। সত্যিই যদি আপনি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই ফাইভ স্টার (★★★★★) রেটিং এবং ভালো একটি কমেন্ট করবেন।


Disqus Comments